আজকের তারিখ- Fri-17-05-2024

নবীনের সঙ্গে জুটি গড়লেন শাবনূর

বিনোদন ডেস্ক: দীর্ঘ তিন বছরের বেশি সময় পরে অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেছেন ঢালিউডের সর্বশেষ সুপারস্টার চিত্রনায়িকা শাবনূর। আগে থেকেই গুঞ্জন ছিলো সিনেমায় ফিরতে পারেন এই হার্টথ্রুব। সেই গুঞ্জটাকে সতিত্যে পরিণত করলেন নিজেই। নবীন এক পরিচালকের সঙ্গে জুটি গড়তে যাচ্ছেন এমনটাই গণমাধ্যমকে জানিয়েছেন কোটি দর্শকের স্বপ্নের রাণী শাবনূর। নাম ‘রঙ্গনা’। এ ব্যাপারে পরিচালক আরাফাত হোসাইনও সত্যতা নিশ্চিত করেছেন।
জানালেন, সব ঠিক থাকলে ফেব্রুয়ারির শুরুতেই নতুন সিনেমার কাজ শুরু করবো।
এ ব্যাপারে শাবনূর গণমাধ্যমকে বলেন, নতুন সিনেমার জন্য তার ঢাকায় ফেরা। নবীন পরিচালন হলেও চিত্রনাট্য পড়ে মনে হয়েছে গল্পটা ম্যাচিউরড। আর আমি কখনই চিত্রনাট্য না পড়ে কাউকে কথা দেই না। রোমান্টি-অ্যাকশান ধাঁচের গল্পটি পড়ে মনে হয়েছে নতুন এই ভাবনাটা এ প্রজন্ম গ্রহণ করবে। সেই ভাবনা থেকেই যুক্ত হওয়া।
তিনি আরো বলেন, অস্ট্রেলিয়া থাকাকালীন সাত মাস আগে ‘রঙ্গনা’র গল্পটি আমাকে পাঠানো হয়। তখনই কাজটি করতে রাজি হই। ইতিমধ্যে গানের ডামিগুলো শুনেছি, দারুন লেগেছে। আশা করছি, দর্শকরা দারুণ কিছু পেতে যাচ্ছেন।
‘রঙ্গনা’ পরিচালনার মাধ্যমে প্রথমবার চলচ্চিত্র পরিচালনায় নামছেন আরাফাত। এর আগে তিনি বেশকিছু সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। নিজেকে জানান দেওয়ার জন্য ছোট পর্দার জন্য নির্মাণ করেছেন বেশ কিছু নাটক। প্রথম সিনেমাতেই পাচ্ছেন শাবনূরকে। এতে শাবনূরের বিপরীতে কে থাকছেন এমন প্রশ্নের জবাবে এই নির্মাতা বলেন, চেষ্টা করছি ভারত থেকে একজনকে নিতে। তার সঙ্গে ব্যাটে-বলে হয়ে গেলে ফেব্রুয়ারিতে শুরু করবো। তিনি না হলে দেশ থেকেই কাউকে নিয়ে শুরু করবো। প্ল্যান অনুযায়ী শুটিং করতে পারলে ঈদে আসবো।
শাবনূরকে বেছে নেওয়ার কারণ প্রসঙ্গে আরাফাত বলেন, রোমান্টি-থ্রিলার গল্পে সিনেমাটি নির্মিত হবে। দর্শকরা এখনো তাকে পর্দায় দেখতে চান। আর আমারও ইচ্ছে শুরুতে তাকে নিয়ে কাজ করার। সে অনুযায়ী গল্প লেখা। তাকে অসংখ্য রোমান্টিক গল্পের সিনেমায় দেখা গেছে। এটি নারী কেন্দ্রিক গল্প হলেও রয়েছে ভিন্নতা। তাকে ঘিরেই সিনেমাটি এগিয়ে যাবে।
‘রঙ্গনা’ সিনেমায় তিনটি গান থাকছে। গানগুলো লিখেছেন গীতিকার কবির বকুল। দুটি গান গাইবেন এবং সুর ও সঙ্গীতায়োজন করবেন শ্রোতাপ্রিয় গায়ক ইমরান মাহমুদুল। সিনেমাটির কাহিনি লিখেছেন নির্মাতা নিজেই। চিত্রনাট্য ও সংলাপ করেছেন তন্ময় মুক্তাদির।
সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )